ঢাকা জেলা ডিবি (উত্তর) এর এক বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তার নাম মোসা: নাসরিন সুলতানা। তিনি সাভার মডেল থানাধীন আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মো: সাব্বির আহমেদ এর স্ত্রী।

রোববার (১৭ মার্চ) দুপুরে এসংক্রান্ত এক প্রেস রিলিজ দ্বারা বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

তিনি বলেন, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান- পিপিএম(সেবা) মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে এক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এর ধারাবাহিকতায় ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক শুভ মন্ডল এবং উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন এর একটি চৌকষ টিম গতকাল শনিবার (১৬ মার্চ) রাত আনুমানিক সাড়ে দশটায় সাভার থানাধীন আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মোসাঃ নাসরিন সুলতানা (১৯) এর নিকট থেকে সর্বমোট ২০ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে ডিবি (উত্তর) এর অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।