নীলফামারীর ডিমলায় চুরি, অসাধুভাবে সম্পত্তি আত্মসাৎ ও জীবননাশের হুমকি প্রদানের মামলায় আটক হয়েছে মোঃ শহিদুল ইসলাম (৩৮) নামে এক স্কুল শিক্ষক।

একই উপজেলার পশ্চিম খড়িবাড়ি এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ মজিবর রহমানের ফৌজদারি মামলায় আটক করা হয় মোঃ শহিদুল ইসলামকে। আটক শহিদুল ইসলাম একই উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ি এলাকার মোঃ সামছুল হকের ছেলে। বর্তমানে শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গতবছরের ৫ আগস্ট (২০২৩) সকাল ৯টায় উপজেলার রহমানগঞ্জ বাজারের মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী মামলার বাদী মজিবর রহমানের ৩ লাখ ৭২ হাজার টাকা, ১০টি চেক বই ও একটি মোটরসাইকেল নিয়ে প্রতারণার মাধ্যমে নিয়ে চলে যায় শহিদুল। পরবর্তীতে বাদীকে শহিদুল ইসলাম চেক বই, টাকা ও মোটরসাইকেল ফেরত দেওয়ার কথা বললেও তা আর সম্ভব হয়নি। পরে মজিবর রহমান আইনের দ্বারস্থ হলে আজ সকাল ১০টায় নীলফামারী সদরের পিটিআই মোড় থেকে শহিদুলকে আটক করে ডিমলা থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় বলেন, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে আটক শহিদুলকে আদালতে প্রেরণ করা হবে।