ঢাকা জেলা ডিবি (উত্তর) এর পৃথক দুই অভিযানে তিন হাজার আটশত পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজা সহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃত ওই ৬ জনের ভিতর ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন- আব্দুল আহাদ বাপ্পী (৩২) ও লিসাদ (২৮)। অপরদিকে গাঁজাসহ গ্রেফতার হয়েছেন- রাশেদুল ইসলাম ওরফে রনি (৩০), বাদল শেখ (২৪), আসাদুজ্জামান রিপন (২৫) ও মো: ইব্রাহিম মিয়া (২৪)।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এর আগে, গতকাল বুধবার (১৩ মার্চ) ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক মো: আমিনুল ইসলাম এর একটি টিম রাত আনুমানিক সাড়ে নয়টায় সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ৩৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপরোক্ত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। অপরদিকে, ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক শুভ মন্ডল এর একটি টিম বুধবার রাত আনুমানিক দশটার দিকে সাভারের গেন্ডা এবং আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ উপরোক্ত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গণমাধ্যমকে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে বুধবার (১৩ মার্চ) বিশেষ অভিযান পরিচালিত হয়। এসময় ৩৮০০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার হন। এরা দেশের বিভিন্ন জায়গা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় বিক্রী করে আসছিলো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।