ঢাকার সাভার উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা, মাসিক আইন-শৃঙ্খলা সভা এবং রক্তঝরা মার্চের আসন্ন বিভিন্ন জাতীয় দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ মার্চ) দুপুরে সাভার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ (বিজয় ৭১) এ সভাগুলো সম্পন্ন হয়।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সাধারণ সভায় সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ লিয়াকত হোসেন, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, সাভার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা প্রমুখসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে সাভার উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সাভার উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব সহ অন্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া, উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সাভার উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউএনও ফেরদৌস ওয়াহিদ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। সভায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধি হিসেবে আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ সহ সাভার মডেল থানার প্রতিনিধি এবং সাভার উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও সাভারের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।