পঁচাত্তর পরবর্তীতে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার প্রশ্নে কখনো আপোষ করেননি মঞ্জুরুল আলম রাজীব। এ কথা জানিয়ে রাজীবের পক্ষে আগামী ১১ মে সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ভোট প্রার্থনা করলেন ঢাকা-১৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। রোববার (১০ মার্চ) সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের কাউন্দিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি সাভার উপজেলা চেয়ারম্যান হিসেবে রাজীবের সফলতা উল্লেখ করে তাকে পুনরায় নির্বাচিত করাতে অনুরোধ করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, একথা অত্যন্ত পরিষ্কার যে আমি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে সাভারের রাস্তাঘাট, স্কুল-কলেজ, ব্রিজ-কালভার্ট সহ যত অবকাঠামোগত উন্নয়ন হয়েছে, অন-রেকর্ড বিগত ৪০ বছরেও সাভারে এত কাজ হয়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি সকল সেক্টরে সাভারবাসী যে সুযোগ-সুবিধা পেয়েছে, এসব কিছুর ধারাবাহিকতা বজায় রাখতে আমাকে আরেকবার আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কবির চৌধুরী মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাউন্দিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল আলম খান, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত, সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ড কমিশনার নূরে আলম সিদ্দিকী নিউটন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।