দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শিমুলিয়া ইউনিয়নে তাঁর পক্ষের লোকেরা মৃত্যু ঝুঁকি নিয়ে কাজ করেছে বলে মন্তব্য করেছেন ঢাকা-১৯ এর সংসদ সদস্য ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।
তিনি বলেন, আমার পক্ষে সংসদ নির্বাচনে শিমুলিয়া ইউনিয়নে যারা কাজ করেছে, তারা সবাই মৃত্যু ঝুঁকি নিয়ে কাজ করেছে। আমি যদি নির্বাচিত হতে না পারতাম, আপনাদের উপর অত্যাচার-নির্যাতনের যে স্টিম রোলার চলতো তা ভাষায় প্রকাশ করা যাবে না। এজন্য আমি আজকের এই অনুষ্ঠানের আয়োজক বিশিষ্ট শিল্পপতি গোলাম রসুল ভাই এবং সকল শিমুলিয়াবাসীর প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা জানাই।
ঢাকা-১৯ এর এমপি আরও বলেন, শিমুলিয়া ইউনিয়নের এই গ্রাম থেকে সংসদ নির্বাচনের সময় যে ভোট আপনারা আমাকে দিয়েছেন, তাদের ভিতর অনেকে আমাকে দেখেনও নাই। এজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি নির্বাচনের দুই দিন পরে আমাদের উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ভাইকে বলেছি উপজেলা পরিষদের ফান্ড থেকে এই শিমুলিয়া ইউনিয়নের তিনটি রাস্তার কাজের জন্য নাম দিতে। সাথে সাথেই এখানে ইঞ্জিনিয়ার পাঠিয়ে দেওয়া হয়েছে। দুই তিনদিন লেগেছে এস্টিমেট করতে, সেটা করেই আমরা এগুলো টেন্ডারে ঢুকিয়ে দিয়েছি। রাস্তার কাজের জন্য ২৫ কোটি টাকা এসেছে। এগুলোর ভিতর শিমুলিয়া ইউনিয়ন এবং পাথালিয়া ইউনিয়নকে অগ্রাধিকার দেয়া হবে। আমার ধামসোনা ইউনিয়নে এত উন্নয়নের প্রয়োজন নাই। ম্যাক্সিমাম উন্নয়ন আমি চেয়ারম্যান থাকাকালীনই করে দিয়েছি। ধামসোনা ইউনিয়নের আয় অনেক, আর যা টুকিটাকি উন্নয়ন প্রয়োজন তা নিজস্ব আয়েই হয়ে যাবে। আমি চেয়ারম্যান থাকাবস্থায় ধামসোনা ইউনিয়নকে এমন একটা পর্যায়ে নিয়ে গেছি যে সারা বাংলাদেশে ধামসোনা ইউনিয়ন সবদিক দিয়ে এক নাম্বার। তাই নিজস্ব আয়েই এই ইউনিয়নের উন্নয়ন সম্ভব। আমাদের আশুলিয়া থানার ভিতরে ইয়ারপুর ইউনিয়নসহ আর যেসব ইউনিয়নের রাস্তা খারাপ,  সেগুলোর জন্য আগামী সাত দিনের মধ্যে আরও ২৫ কোটি টাকার টেন্ডারের ব্যবস্থা করে দেবো ইনশাআল্লাহ। ঢাকা-১৯ আসনে উন্নয়ন নিয়ে আপনাদের ভাবতে হবে না।
বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব গোলাম রসুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে সাভারের ত্রি-রত্নের মধ্যরত্ন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবকেও সংবর্ধনা প্রদান করা হয়।
বিশেষ অতিথির বক্তব্যে রাজীব বলেন, শিমুলিয়া ইউনিয়নে এমনিতেই বাইরের লোক নেই। এই এলাকার মানুষের হৃদয় খোলা, তাদের হৃদয় নিংড়ানো ভালোবাসার প্রতিফলন আমরা দেখেছি সাইফুল ইসলাম এর প্রতি সংসদ নির্বাচনের সময়। আর আজকের এই মহতী সভায় তা আরেকবার প্রমাণিত।
তিনি আরও বলেন, আমি পাঁচটি বছর আপনাদের সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছি। আমি বিশ্বাস করি আমি সততার সাথে শতভাগ দায়িত্ব পালন করেছি- আপনাদের সমর্থন নিয়ে, আমার যারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রয়েছেন, মেম্বার রয়েছেন, সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের সহযোগিতায়। আপনারা জানেন আর কিছুদিনের মধ্যেই সাভার উপজেলা পরিষদের নির্বাচন হবে। এই নির্বাচনে- আমি যেরকম পাঁচটি বছর আপনাদের সাথে ছিলাম, একজন প্রার্থী হিসাবে আমি আপনাদের দোয়া চাই, সমর্থন চাই এবং ভোট চাই। আপনারা আপনাদের হৃদয়ের যে বিবেক- সেই বিবেক যদি বলি, আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে ঠিকভাবে দায়িত্ব পালন করেছি, তাহলে আপনারা আমাকে সমর্থন করবেন, দোয়া করবেন এবং ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভূইয়া, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন প্রমুখসহ শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন।
এদিকে, সাভারের আমিনবাজার ইউনিয়নে আসন্ন সাভার উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই গণসংযোগে উপস্থিত ছিলেন- ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: লিয়াকত হোসেন, রাজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন, আমিন বাজার ইউনিয়নের চেয়ারম্যান রকিব আহম্মেদ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ অন্যান্য নেতৃবৃন্দ।