শরীয়তপুরের জাজিরা ও সদর উপজেলা সীমানার মধ্যবর্তী এলাকায় অবস্থিত গঙ্গানগর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় বেশ কয়েকটি ককটেল বোমা বিস্ফোরিত হয়। এতে দুপক্ষের তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে জাজিরা উপজেলার গঙ্গানগর বাজারের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মূলনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার ফারুক মাদবর গ্রুপ ও জয়নগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার হালেম তালুকদার গ্রুপের পূর্ব থেকে শত্রুতা চলে আসছিলো। এরই ধারাবাহিতায় সোমবার সন্ধ্যায় ইউপি সদস্য ফারুক মাদবরের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়।

এ সংঘর্ষে আহত ব্যক্তিরা হলেন, হালেম তালুকদার গ্রুপের সদস্য খলিল ঢালী (৬৫) তিনি মূলনা ইউনিয়নের গয়ঘর মোল্লা কান্দি গ্রামের বাসিন্দা এবং ফারুক মাদবর গ্রুপের সোহাগ মাদবর(৪২) ও ফারুক মাদবর নিজে।

মূলনা ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মাদবর বলেন, সন্ধ্যার সময় হালেম তালুকদারের গ্রুপের ২৫-৩০ জন লোক নিয়ে বাজারে মহরা দিচ্ছিলো। পরে তাদের কাছে জানতে চাইলে তারা উগ্র আচরণ করে। এরপরই আমাকে সহ আমাদের লোকজনদের উপর হামলা করে।

জয়নগর ইউনিয়ন পরিষদের সদস্য হালেম তালুকদার বলেন,গঙ্গানগর বাজারের সংঘর্ষের ব্যাপারে আমি কিছু জানি না। আমি বাড়িতে ছিলাম। আমি এখনো খোঁজ খবর নেই নি।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সুজন হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। দুপক্ষের কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।