নব গঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পেয়েছেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার দুই সন্তান আব্দুল মুহিত এবং মোল্লা সাগর।তারা দুজনেই ঢাবি শিক্ষার্থী।

গত ১৯ ফেব্রুয়ারী ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন এবং সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত। একইদিন পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

নবগঠিত এই কমিটিতে উপ কৃষিশিক্ষা সম্পাদকের পদ পেয়েছেন আব্দুল মুহিত এবং সদস্য পদ পেয়েছেন মোল্লা সাগর। মুহিত ২০১৮-১৯ সেশনের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী এবং মোল্লা সাগর ২০১৯-২০ সেশনের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী।

মোল্লা সাগর ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের দক্ষিণ দেবীপুর গ্রামের আব্দুল হাসেম মোল্লার ছেলে এবং আব্দুল মুহিত ঘোড়াঘাট পৌরসভার লালদহ গ্রামের বাসিন্দা।

পদ পাওয়া মোল্লা সাগর বলেন, ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে পড়ালেখা করার। সেই স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। ঢাবি ছাত্রলীগে আমাকে পদ দেওয়া হয়েছে। এটি এক প্রকার আমার কাছে স্বপ্ন। আমি ঢাবি এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ।

এদিকে আব্দুল মুহিত বলেন, মাধ্যমিকে পড়াশুনা করা অবস্থায় ছাত্রলীগের প্রতি একটি ভালোবাসা সৃষ্টি হয়। ঢাবিতে পড়াশুনা করছি। সেই সুবাধে ছাত্রলীগের সাথে একটি আত্মার সম্পর্ক গড়ে উঠেছে। ঢাবি ছাত্রলীগের কমিটিতে আমাকে জায়গা করে দেওয়ায় আমি ঢাবি এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।