সাভার উপজেলা ভূমি কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. রাসেল ইসলাম নূর এর পিতার মৃত্যুতে ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান এক শোকবার্তায় বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন (ঢাকা জেলা) এর পক্ষ থেকে গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রেরিত ওই শোকবার্তায় মরহুম এস. এম. নজরুল ইসলাম এর আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শোকবার্তায় ঢাকার জেলা প্রশাসক জানান, বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩৭তম ব্যাচের কর্মকর্তা ও সাভার এর সহকারী কমিশনার (ভূমি) এস. এম. রাসেল ইসলাম নূর এর পিতা পাবনা জেলার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস, এম, নজরুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২২ ফেব্রুয়ারি রাত ১১:০৫ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তাঁর মৃত্যুতে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, ঢাকা জেলা শাখার সদস্যবৃন্দ গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, ঢাকা জেলা শাখা তাঁর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছে এবং পরম করুণাময় আল্লাহর নিকট তাঁর আত্মার চিরশান্তি ও মাগফেরাত কামনা করছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতবাসী করুন।

উল্লেখ্য, মরহুম এস. এম. নজরুল ইসলাম এর প্রথম নামাজে জানাজা শুক্রবার জুম্মা নামাজের পরে গ্রামের বাড়ির বালুচর মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আছর তাঁর পারিবারিক কবরস্থান আগসোয়াইলে অনুষ্ঠিত হয়।