টাংগাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের শালিয়াজানি বুধবার (৭ফেব্রয়ারী) এলাকায় সরকারি জায়গা দখল করে দোকান ঘর নির্মানের অভিযোগ উঠেছে গোপালপুর কলেজের প্রভাষক জাহিদুল ইসলাম শিবলীর বিরুদ্ধে । বিষয়টি নিয়ে এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নে ব্রিটিশ আমল থেকে সরকারি জায়গায় সোমবার, বৃহস্পতিবার শালিয়াজানি হাট বসে। পাশ্ববর্তী উপজেলার লোকজন এই হাটে বেচা কেনার জন্য ভীড় জমায়।

প্রশাসনকে তোয়াক্কা না করে প্রভাষক জাহিদুল ইসলাম শিবলী রাতে আঁধারে দোকান ঘর নির্মানের জন্য বালু ফেলে ভরাট করে। এলাকাবাসী প্রশাসন কে খবর দিলে তাৎক্ষণিক ইউনিয়ন ভূমি অফিস কর্মকর্তা শহিদুল ইসলাম দোকান নির্মাণ বন্ধের নির্দেশ দেন।

সরকারি জায়গা দখল করে দোকান ঘর নির্মানের বিষয়ে প্রভাষক জাহিদুল ইসলাম শিবলী অস্বীকার করে বলেন আমি জায়গা দখল করিনি চায়ের দোকানদার আরিফ একটি দোকান ঘর নির্মানের চেষ্টা করেছিলো।

সরকারি জমি দখল করার বিষয়ে সহকারী কমিশনার ভূমি কিশোর কুমার দাস মুঠোফোনে জানান দখল কৃত জায়গা উদ্ধার করা হয়েছে। প্যারিফেরি করা হয়েছে এবং জায়গা এখন আমাদের নিয়ন্ত্রণে।

বার্তা বাজার/জে আই