মাদারীপুরের রাজৈরে ‘টিম পজিটিভ বাংলাদেশ’ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালবাসার উপহার হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে এ কম্বল বিতরনী অনুষ্ঠিত হয়। এসময় ধারাবাহিকভাবে এক হাজার শীতার্ত মানুষের হাতে কম্বলগুলো তুলে দেন টিম পজিটিভ বাংলাদেশ এর চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানী।

প্রথমে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে কদমবাড়ি গণেশ পাগল সেবা আশ্রমের মাঠে ৫’শত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন গোলাম রাব্বানী। পরে শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে বদরপাশা ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড অন্তর্গত বিভিন্ন এলাকায় আরো ৫’শত কম্বল বিতরণ করেন তিনি।

এসময় গোলাম রাব্বানী বলেন, টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি) একটি অরাজনৈতিক সংগঠন। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি এবং মমতাময়ী দেশরত্ন শেখ হাসিনাকে ভালবেসে তার আদর্শ নিয়ে রাজনীতি করি। আমার উপার্জন থেকে প্রতি মাসে অর্ধেক টাকা আলাদা করে রাখি। সেই টাকা দিয়ে সারাদেশে যখন যেখানে পারি সামাজিক মানবিক কাজ করি।

তিনি আরও বলেন, আমি যমুনা গ্রুপে চাকরি করি এবং আমার ছোট ভাই গোলাম রোহানি বাংলাদেশ পুলিশের মতিঝিল ও পল্টন জোনের সিনিয়র এসি হিসেবে কর্মরত রয়েছে। সে ৩৬ বিসিএস অলক্যাডারের সেক্রেটারি। আমরা দুই ভাই যেভাবে পারি আমাদের উপার্জন থেকে একটি অংশ দিয়ে দেশবাসী ও মানুষের জন্য কাজ করি। আপনারা দোয়া করবেন আল্লাহ যেন আমাদের সামর্থ্য আরো বাড়িয়ে দেন, যেন আরো বেশি কর্ম করার আরো বেশি নেক আমল করার সুযোগ করে দেন। এসময় নিজস্ব তহবিল থেকে বদরপাশা গ্রামে নির্মাণাধীন একটি মসজিদের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন গোলাম রাব্বানী।

এ বিতরনী অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই