শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কনিষ্ট পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কুয়ালালামপুরে হাংতুয়ার মসজিদ আল-বুখারিতে পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া বিএনপি ও তার অংগ সংগঠন

সংক্ষিপ্ত বক্তব্য দেন, মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান ও সাধারন সম্পাদক মো. মোশাররফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মোয়াজ্জেম হোসেন নিপু, সহ সাধারণ সম্পাদক কাজী সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রতন, তথ্য প্রযুক্তি সম্পাদক এম ফরহাদ হোসেন, সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশির, সহ অর্থ সম্পাদক এম এ কালাম, যুবনেতা সদস্য মোঃ জসিম উদ্দিন, যুবদলের সহ সভাপতি, মোঃ মঞ্জু খাঁ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন তালুকদার সভাপতি, যুবদলের মোঃ রমজান আলি, স্বেচ্ছাসেবক দলের মোঃ আলি খান জুয়েল, জাসাস সভাপতি শেখ আসাদুজ্জামান মাসুম, যুবনেতা নূরে সিদ্দিকী সুমন।

আরো উপস্থিত ছিলেন, বাদল কারার, তারেক সালাম, মোঃ হাসান , হেলাল শিকদার, মোঃ নাজমুল হাসান , মাঝি মিরাজ , আব্দুর রহমান দুলাল, ইঞ্জিনিয়ার শাহ জালাল, সাইফুল ইসলাম, সাইদুর রহমান বাবু, রিয়াজ মাহমুদ সহ বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মি বৃন্দ।

মসজিদ আল-বুখারির খতিব ওস্তাজ লুতফি ও মাওলানা আবু তাহের কোরআন খতম এবং মিলাদ শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। পরিশেষে দেশটির এতিম মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নগত অর্থ এবং কয়েক শতাধিক প্রবাসীদের মাঝে খাবার বিতরণ করেণ।

বার্তা বাজার/জে আই