কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন থিয়েটারের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে এই কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই বিষয়ে থিয়েটার কুবির সভাপতি গুলশান পারভীন সুইটি বলেন, ‘এই বছর সারা বাংলাদেশেই অনেক বেশি শীত পড়েছে। দীর্ঘ একটা সময় জুড়েই শৈত্যপ্রবাহ চলমান আছে। আমাদের দেশের রাস্তাঘাট, রেলস্টেশন, ফ্লাইওভার এসব স্থানে অনেক মানুষ বাস করে যাদের থাকার জন্য না আছে বাসাবাড়ি, না আছে শীতের কাপড়। খোলামেলা স্থানে শীতের মধ্যে থেকে এই মানুষগুলো ভীষণ কষ্ট পায়, অসুস্থ হয়ে যায়। আমরা থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সব সময় সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি মানবিক কর্মকাণ্ডেও এগিয়ে যাওয়ার চেষ্টা করে। আমরা সবসময় চেষ্টা করি অসহায়, ছিন্নমূল, দুস্থ মানুষদের একটু হলেও কষ্ট লাঘব করতে। সেই লক্ষ্যেই আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করার উদ্যোগ।’

এসময় আর উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক- হান্নান রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক- দীপ চৌধুরী, প্রচার সম্পাদক- জাওয়াদ উর রাকিন খান, প্রপস ও কস্টিউমস সম্পাদক- আমেনা আক্তার ইকরা।

বার্তা বাজার/জে আই