জাতীয় পার্টির কো চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পটুয়াখালী-১ আসনে এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,বি, এম রুহুল আমিন হাওলাদারের নিজ উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

বুধবার (২৪ জানুয়ারি) বিকাল চারটায় পৌর শহরের ৪ নং ওয়ার্ডের আবহাওয়া অফিসের পার্শ্বে জেলা আওয়ামী লীগের সভাপতির নিজস্ব কার্যালয়ের সামনে এ কম্বল বিতরণ করা হয়েছে। এসময় প্রায় কয়েক হাজার নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন পটুয়াখালী-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা এ, বি, এম রুহুল আমিন হাওলাদার।

কম্বল বিতরণ কালে রুহুল আমিন হাওলাদার বলেন, সারাদেশে তীব্র শীত বয়ে যাচ্ছে। এমনকি পটুয়াখালীতে তীব্র চলছে। আর এই শীতে মানুষ যাতে কস্ট না করে তার জন্যই আজকে এই কম্বল বিতরণ করা। নির্বাচনের শুরুতে আমি মানুষের পাশে থাকবো বলে কথা দিয়েছিলাম আর আমি সেই কথা রাখবো ইনশাআল্লাহ। আমি অসুস্থ ছিলাম কিন্তুু পটুয়াখালীতে তীব্র শীত পড়ায় ঢাকায় না থেকে আপনাদের জন্য শীতবস্ত্র নিয়ে এসেছি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করে আপনাদের সেবা করার জন্য আমাকে পাঠিয়েছেন। আপনাদের সকলের সমস্যা সমাধানে পাশে থেকে সেবা করে যাব।

কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন, পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরোয়ার, সাবেক পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, সবির গাজী, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বার্তাবাজার/এম আই