বিপিএলে সামনে থেকে নেতৃত্ব দিয়ে ফরচুন বরিশালের বিপক্ষে দলকে ম্যাচ জিতিয়েছেন এনামুল হক বিজয়। এরপর নির্বাচিত হয়েছেন ম্যাচসেরা খেলোয়াড়ও। তবে এতেও আত্মতুষ্টিতে ভুগছেন না টপ-অর্ডার এই ব্যাটার। উল্টো আরও ভালো খেলার তাগিদ অনুভব করছেন তিনি।

বরিশালের বিপক্ষে ৪৪ বলে ৬৩ রানের অপরাজেয় ইনিংস খেলেন খুলনার দলপতি বিজয়। এই ইনিংস খেলতে ৩টি ছক্কা ও ৪টি চার হাঁকিয়েছেন তিনি। এতে ১২ বল হাতে রেখেই ৮ উইকেটের ব্যবধানে ম্যাচ জিতেছে খুলনা।

তবে এতেই তৃপ্ত নন বিজয়। কুষ্টিয়ার এই ক্রিকেটারের দাবি, তার আরও ভালো করা উচিত। ব্যক্তিগতভাবে নিজের আরও অনেক কিছু দেওয়ার আছে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিজয়ের ভাষ্য, আসলে আরও ভালো খেলা উচিত। আমি অনুভব করি যে আমি যতটুকু খেলেছি, তার থেকে আরও অনেক কিছু আমার দেওয়ার বাকি আছে। অনেক কিছু দিতে পারব, ইনশাআল্লাহ যেটা আমার সবসময় মনেপ্রাণে থাকে।

এদিকে ব্যক্তিগত লক্ষ্য থাকলেও দলীয় লক্ষ্যকেই এগিয়ে রাখছেন তিনি। বিজয়ের মন্তব্য, তার প্রথম লক্ষ্য খুলনা টাইগার্সকে ভালো অবস্থানে নিয়ে যাওয়া।

এই ওপেনারের ভাষ্যমতে, আমার লক্ষ্য থাকবে এই দলটাকে একটা দারুণ পর্যায়ে নিয়ে যাওয়া। এটাই প্রথম লক্ষ্য থাকবে। এটার পরে আসলে ফল এমনিই আসবে। রান করতে পারলে ফল সহজে পাওয়া যাবে। তাই আমার এখন লক্ষ্য দলটাকে নিয়ে লড়াই করা ও ভালো পর্যায়ে যাওয়া।

বার্তা বাজার/জে আই