বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্ম বার্ষিকী পালন করেছে মালয়েশিয়া বিএনপির ও তার অংগ সংগঠন । গতকাল কুয়ালালামপুরের বুকিট বিন্তাং এর বাংলাদেশী মসজিদে এ উপলক্ষে কোরআন তেলাওয়াত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পরে জিয়াউর রহমানের ব্যক্তি ও রাজনৈতিক জীবনের ওপর সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সহ সাধারণ সম্পাদক ড. ওয়ালিউল্লাহ জাহিদ, প্রচার সম্পাদক এসএম বশির আলম, এম এম রহমান নিপু,সহ সাধারণ সম্পাদক কাজী সালাহ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, ফজলুল করিম সোহরাব, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রতন, তথ্য প্রযুক্তি সম্পাদক এম ফরহাদ হোসেন পলাশ ক্রীড়া সম্পাদক মোঃ আরিফ হোসেন, সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশির, মোঃ জসিম উদ্দিন, কালাম, ইঞ্জিনিয়ার শাহ জালাল, সাইফুল ইসলাম সহ আর অনেকে।

সহযোগী সংগঠন থেকে উপস্থিত ছিলেন মোঃ মঞ্জু খাঁ, মোঃ রমজান আলী, বাদল কারার, নুরে সিদ্দিকী সুমন , মোঃ জাহাঙ্গির হাওলাদার, তুহিন শেখ, মোঃ নাজমুল হাসান, মোঃ খালিদ হাসান রিপন, শেখ মোঃ লিটন রহমান, ইসমাইল হোসেন আকন্দ, আল ইমরান সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

মিলাদ শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের শান্তি কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান সহ জিয়া পরিবারের সকলের জন্য দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন বুকিতবিনতাং বাংলাদেশী মসজিদের ইমাম মাওলানা মো. আনিসুর রহমান সাদ্দাম।

বার্তা বাজার/জে আই