আসন্ন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে ভোট চাইলেন ঢাকা-১৯ এর সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম এমপি। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ডেন্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাকা জেলা ও আশুলিয়া থানা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় এই ভোট প্রার্থনা করেন তিনি।

এসময় মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর সংসদ সদস্য হিসাবে আনুষ্ঠানিকভাবে আমি কোথাও বক্তব্য দিতে পারবো না। তাই আমি আপনাদের আগেই জানিয়ে রাখলাম, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে আমার শ্রদ্ধেয় বড় ভাই মঞ্জুরুল আলম রাজীব এর মার্কা হবে নৌকা। ওনার জন্য আপনাদের কাছে আমি আগেই ভোট চেয়ে রাখলাম। সবাই নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন রাজীব ভাইকে।

ঢাকা-১৯ এর সংসদ সদস্য আরও বলেন, রাজীব ভাইয়ের সাথে আমি ছাত্র রাজনীতি করেছি। দীর্ঘদিন ভাই আমাকে স্নেহ ও আদর দিয়ে আগলে রেখেছেন। আজকে আমি আপনাদের সকলের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি চাই আগামীতে আমার এই শ্রদ্ধেয় বড় ভাই আপনাদের-আমাদের সকলের ভোটে সাভার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই এলাকার ব্যাপক উন্নয়ন করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র নির্বাচন করার সুযোগ দিয়েছিলেন বলেই গণমানুষের ভোটে ঢাকা-১৯ এর এমপি হতে পেরেছেন উল্লেখ করে মুহাম্মদ সাইফুল ইসলাম এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ঢাকা জেলা যুবলীগ নেতা জিএস মিজান প্রমুখসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই