আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই আসছে পটুয়াখালী পৌরসভা নির্বাচন। চলতি জানুয়ারি মাসেই হতে পারে তফসিল ঘোষণা। আর এ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

এরই ধারাবাহিকতায় পটুয়াখালী সদর পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা যুবলীগ নেতা মোঃ বেল্লাল হোসেন মৃধা। ১২ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ছোট চৌরাস্তা মৃধা বাড়ি প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বেল্লাল মৃধা বলেন, আমার বাবা জামাল মৃধা দীর্ঘদিন ধরে ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং কাউন্সিলর হিসেবেও আপনাদের পাশে থেকে সেবা করে গেছেন। আপনারা সবাই যদি এই পৌর নির্বাচনে আপনাদের সেবা করার অনুমতি দেন এবং আমার পাশে থাকেন তবেই আমি এই নির্বাচনে অংশগ্রহণ করব। আর যদি অনুমতি না দেন তবে আমি আর মাঠে থাকবো না। আমার চাচা এ্যাড. শাহজাহান মিয়া দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। সেই সাথে তিনি সাবেক ধর্ম প্রতিমন্ত্রীও ছিলেন। আমি এই ক্ষমতার কখনো অপব্যবহার করিনি। আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি ছাত্রলীগ করেছি এখন যুবলীগ করছি। তবে আমার মনে পরেনা আমাকে দিয়ে বিএনপি বা অন্য কোন দলের মানুষ কখনো হামলা মামলা বা কোন ধরনের অস্বস্তিতে পড়েছে। আমার মা মারা গিয়েছে অনেক আগে। বাবাও মৃত্যু বরণ করেছেন। আমি তাদের সেবা করার সুযোগ পাইনি। আমি আপনাদের সন্তান তাই আমি আপনাদের একটু সেবা করার সুযোগ চাই।

মতবিনিময় সভায় ৯নং এ ওয়ার্ডের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই