দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষকদের সংগঠন নীলদল।

বুধবার (১০ জানুয়ারি) নোবিপ্রবির নীলদলের সভাপতি ড. এমডি মাসুদ রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মুহাইমিনুল ইসলাম সেলিমের স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

অভিনন্দন বার্তায় নীলদলের পক্ষ থেকে বলা হয়, “সদ্য সম্পন্ন হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় উপমহাদেশের অন্যতম প্রাচীন ও জনপ্রিয়তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি, এতদ্বঅঞ্চলের মানুষের আশা আকাঙ্ক্ষার বাতিঘর ও ভরসাস্থল বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনা সহ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত সকল সংসদ সদস্যকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নীলদলের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা।

আমরা মনে-প্রাণে বিশ্বাস করি, স্বাধীনতার পর থেকে শুরু হওয়া দেশবিরোধী চক্রের সকল প্রকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকে উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রী যেমন দৃঢ়চিত্তে এদেশের উন্নয়নের ধারা বহাল রেখেছেন তা অব্যাহত থাকবে। সেই সাথে এদেশের মানুষের নবঅভীষ্ট ভিশন ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত, স্মার্ট ও উন্নত সোনার বাংলা অচিরেই বিনির্মাণ হবে। বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নীলদল প্রধানমন্ত্রীর ওপর পূর্ণ আস্থা রাখে এবং বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার সারথি হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বদ্ধপরিকর।

বার্তাবাজার/এম আই