নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আমি একটা কাজে লেগে থাকতে পারি। কষ্ট করতে পারি। আমি মন্ত্রণালয়ে দৌড়াতে পারি। অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই আজকে নড়াইলে মেগা প্রকল্প আসছে।

সোমবার (১ জানুয়ারি) লোহাগড়া উপজেলার কাশীপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে পথসভায় এ কথা বলেন ম্যাশ।

তিনি বলেন, আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলে— এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলে-মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়। সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে। তবে সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে। ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন। আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি, আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে কাজ করার সুযোগ করে দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আ. হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিযুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুল হক রোম, কাশীপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মো. ওবায়দুর রহমান বিপ্লব প্রমুখ।

বার্তা বাজার/জে আই