ছুটিতে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কেটে পরিবারের জন্য শপিং করতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন মুন্সিগঞ্জের মালয়েশিয়া প্রবাসী মো. বিল্লাল মিয়া (৩৫), আজ( ২৯ ডিসেম্বর) শনিবার বিকেল ৫ টার সময় রাজধানী কুয়ালালামপুর জালান সিলাং কোতারায়া বাংলাদেশী মার্কেট থেকে মো. বিল্লাল মিয়ার মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

তবে তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা না গেলেও প্রত্যেক্ষদর্শীরা ধারনা করছেন হার্ট অ্যাটাকে তার মৃত্যু হতে পারে।

এ ঘটনার প্রত্যেক্ষদর্শী জালান সিলাং কোতারায়া বাংলাদেশী রেস্টুরেন্ট ব্যাবসায়ী মো. আরিফুল ইসলাম ও মো. নাসিরুদ্দিন বলেন, বিল্লাল মিয়া পরিবারের জন্য শপিং করার জন্য কোতারায়া বাংলাদেশী মার্কেটে আসেন। এসময় হঠাৎ করে বিল্লাল মিয়া অসুস্থ অনুভব করলে মাটিতে বসে পড়েন। এরপর পর কয়েকবার খিচুনি দিয়ে মাটিতে শুয়ে পড়ে নিস্তেজ হয়ে পড়েন। তারপর উপস্থিত লোকজন 999 এ কল দিলে এ্যাম্বুলেন্স এসে বিল্লাল মিয়া কে চেক করে প্রাথমিক ভাবে মৃত ঘোষণা করেন। তারপর মরদেহ পোস্টমর্টেম এর জন্য স্থানীয় বালাই থানাতে নিয়ে যান।

বিল্লালের সংগে থাকা পাসপোর্টের তথ্য অনুযায়ী তার বাড়ী মুন্সিগঞ্জে। এসময় তার সঙ্গে দেশে যাওয়ার বিমান টিকেট ও স্বর্নালংকার ও শপিং এর বিভিন্ন মালামাল পাওয়া যায়। উপস্থিত বাংলাদেশী প্রবাসীরা বিল্লালের সংগে থাকা মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার মামা ফোন ধরেন। খবর পেয়ে তার মামা এসে তার যাবতীয় মালামাল ও শপিং সামগ্রী নিয়ে যান। এঘটনার পর বিল্লাল মিয়ায় মুন্সিগঞ্জের গ্রামের বাড়ীতে শোকের মাতম চলতে থাকে।

বার্তা বাজার/জে আই