দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আগের চেয়ে এখন অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন তিনি। তবে পর্দায় আগের মতো সরব না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায় সময়ই বিভিন্ন স্ট্যাটাসে নিজের অনুভূতি বা মতামত শেয়ার করেন ফারিয়া। এবার ফের অভিনেত্রীর এক স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া।

সোমবার (২৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ফারিয়া। ক্যাপশনে অভিনেত্রী বলেন, কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে! কিন্তু আজকে একটু অন্যরকম ফিল হলো। মনে হলো, খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব! কিছু বলার নাই।

জানা গেছে, সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ফারিয়া বলেন, বর্তমানে যে ধরনের নাটক হচ্ছে সেগুলো আমাকে টানে না। নামগুলোও দেখেন কী অদ্ভুত! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করতে চাই। আর এতে আমার যে লস হচ্ছে না, তা কিন্তু নয়! আমার জমানো টাকা খরচ করে চলছি। সেটাও বলতে পারেন শেষের পথে। তবুও নিজের মন সায় না দিলে সেই কাজ করব না।

অভিনেত্রীর এমন সাক্ষাৎকারের পরেই ‘জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া, সেটাও শেষের পথে’ এমন শিরোনামে নিউজ করেন বেশ কিছু গণমাধ্যম। যা নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন ফারিয়া। মূলত এ কারণেই ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি।

প্রসঙ্গত, ফারিয়া অভিনীত সর্বশেষ ওয়েব সিরিজ ‘মোবারকনামা’। সম্প্রতি মুক্তি পেয়েছে সিরিজটি। এতে মোশাররফ করিমের বিপরীতে দেখা যায় ফারিয়াকে। পর্দায় রীতিমতো নজর কেড়েছে এই জুটির রসায়ন। পাশাপাশি ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন নেটিজেনদের।

বার্তা বাজার/জে আই