৫২ তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা করেছে মালয়েশিয়াস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশন। গতকাল রাজধানীর কুয়ালালামপুরের ফাইভ স্টার হোটেল জি টাওয়ার এর বলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি দাতু আব্দুর রউফ লিটন সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক ও রানা কাজী। সভায় প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। বঙ্গবন্ধু ও তার পরিবার সহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে জাতীয় সংগীত গাওয়ার পর আলোচনা সভা শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দিন চৌধুরী। এসময় বক্তারা বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে প্রবাসীসহ তাদের আত্মীয় স্বজনদের স্বতঃস্ফূর্ত ভাবে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহবান জানানো হয়।

উপস্থিত ছিলেন, বাবলা মজুমদার, মো. হুমায়ুন কবির, সিদ্দিকুর রহমান, আনিসুল ইসলাম, মো. সাখাওয়াত হোসেন, তারেকুল আলম চৌধুরী, লাল্টু বিশ্বাস, মো. জান্নাতুল ফেরদৌস, জান্নাতুল নাইমা পোষণ, সালমা বেগম, জোনায়েত হোসেন কাজলসহ আরো অনেকে।

বার্তাবাজার/এম আই