টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) নির্বাচনী আসনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী ও দলটির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আলেমদের জেলে রাখছো তাদের মুক্তি দিয়ে দাও আল্লাহ রহমত করবে, আর মুক্তি না দিলে আল্লাহ তোমাদের ওপর গজব ফেলবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালিয়া ইউনিয়নের বানিয়াসীট বাজারে নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আমি সরকারকে বলবো বিএনপির ওপর নির্যাতন কইরো না, তারা ভোটে যায়নি বলে অপরাধ করে নাই। তাদের হ্যারাস কইরো না।

তিনি বলেন, আমি জানি সখিপুরের মানুষ আটিয়া অধ্যাদেশ বন আইনে ফরেস্টারের নানা রকম মামলা হামলায় নির্যাতনে হয়রানি হচ্ছে, নির্যাতনে জর্জরিত হয়ে পড়ছে। যারা এই নির্যাতন চান না তারা এই গামছা ধরেন। ইনশাল্লাহ ফরেস্টার আর নির্যাতন করতে পারবে না।

তিনি আরও বলেন, আগে যখন সংসদে গেছিলাম তখন সংসদীয় কমিটিকে সখিপুর পর্যন্ত এনে ছাড়ছিলাম। ইনশাল্লাহ আগামীতে সংসদে গেলে আটিয়া বন অধ্যাদেশ বাতিল করে ছাড়ব। এসময় তিনি সকল দলের ভোট প্রার্থনা করেন।

পথসভায় কাদের সিদ্দিকীর মেয়ে কুড়ি সিদ্দিকীসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পথসভা শেষে সখিপুরের বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

বার্তা বাজার/জে আই