বেশ কিছুদিন ধরে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। ঠিক এরই মধ্যে সালমান খান ও অভিষেকের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঐশ্বরিয়ার জীবনে যে যে পুরুষ এসেছিলেন, সকলের সঙ্গেই তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সম্পর্ক কেমন তা সবারই জানা। যার ফলে অভিষেক বচ্চনও কোনোদিন ছিলেন না সালমান খানের সুনজরে। ফলে তাদের প্রকাশ্যে খুব একটা কাছাকাছি আসতেও দেখা যায়নি। যেখানে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণ কেমন, তা খুব একটা স্পষ্ট ছিল না অনেকের কাছেই।

তবে এক সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছিলেন সালমান খান। জানিয়েছিলেন, অভিষেক বচ্চনের ওপর তার কোনো দিন কোনো রাগ ছিল না। এবার দেখা গেল সেই চিত্র।

সম্প্রতি এক ইভেন্টে সিনিয়র বচ্চন ও জুনিয়ার বচ্চন দুজনকেই উপস্থিত থাকতে দেখা গেল। সেখানে সালমান খান আসতেই চোখ পড়ল অভিষেকের চোখে। মুহূর্তে অভিষেক গিয়ে সালমান খানকে জড়িয়ে ধরলেন।

এদিকে ঐশ্বরিয়ার সঙ্গে অভিষেকের সম্পর্কের টানাপোড়েন নিয়ে এখন সরগরম বলিপাড়া। যদিও এ প্রসঙ্গে বচ্চন পরিবারের কোনো মাথা ব্যথাই নেই। কারণ বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে পার্টিতে তাদের একসঙ্গেই দেখা যাচ্ছে মাঝে মধ্যে। যেখানে ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনকে একসঙ্গে গাড়িতে উঠতেও দেখা যাচ্ছে, কাছাকাছি এসে কথা বলতেও দেখা যাচ্ছে।

তবে তাতে লাভের লাভ কিছুই নেই। কারণ ঘনিষ্ঠ সূত্রে খবর ছড়িয়ে যে, তারা নাকি তাদের সম্পর্ক স্বাভাবিক রাখার চেষ্টা করছেন কেবল মাত্র মেয়ের কথা মাথায় রেখেই। বচ্চন পরিবার বরাবরই পারিবারিক বিষয় গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করে।

বার্তা বাজার/জে আই