লালমনিরহাট ২ আসনের সাংসদ সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর নেতৃত্বে আদিতমারী উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৯ ডিসেম্বর বিকেল তিনটায় আদিতমারী উপজেলার গিরীজাসংকর স্কুল এন্ড কলেজের মাঠ থেকে বিজয় শোভাযাত্রাটি বের হয়। এরপর আদিতমারী কালীগঞ্জ মহা সড়কের আদিতমারী রেল স্টেশন সংলগ্ন স্থানে গিয়ে আবার স্কুলের মাঠে ফিরে আসে। বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন আদিতমারী কালীগঞ্জ সংসদীয় আসন১৮ ও লালমনিরহাট ০২ আসনের সংসদ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা মার্কা প্রার্থী নুরুজ্জামান আহমেদ।

মন্ত্রীর পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন। শোভাযাত্রার পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে মন্ত্রী বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন বিশ্বের অন্যতম নেতা আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বাঙালী জাতির মর্যাদা কে সমুন্নত রেখেছেন আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই জাতির মর্যাদাকে কে সমুন্নত করাই হোক বিজয় দিবসের প্রতিপাদ্য। বিজয় শোভাযাত্রায় আদিতমারী উপজেলার আটটি ইউনিয়নের আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বার্তা বাজার/জে আই