মালয়েশিয়া বিএনপি ও তার অংগ সংগঠনের উদ্যেগে কুয়ালালামপুরে স্টে উইথ বিন্তাং হোটেলের বল রুমে ৫২তম মহান বিজয় দিবস পালন উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত এবং পরে জাতীয় ও দলীয় সঙ্গিত পরিবেশন করা করা হয়।

দলের সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানের সভাপতিত্বে সঞ্চালনা করেন এস এম বশির আলম ও হাবিবুর রহমান শিশির। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক ড. এম এ কায়ুম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোশাররফ হোসেন, শুভেচ্ছা বক্তব্য দেন মির্জা সালাহ উদ্দিন, কোরান তেলাওয়াত করেন ইঞ্জিনিয়ার শাহ জালাল। আরোও বক্তব্য রাখেন, মো. শাখাওয়াত হোসেন, কাজী সালাহ উদ্দিন, মোঃ আমিনুল ইসলাম রতন, মোঃ জসিম উদ্দিন, মোঃ রমজান আলি, আসাদুজ্জামান মাসুম, বাদল কারার, নূরে সিদ্দিকী সুমন, জাহাঙ্গির হাওলাদার, কাজী সোহেল মাহমুদ, হেলাল শিকদার, মোশারফ হোসেন হৃদয়, এম এম মোজাম্মেল হক, গোলাম কবির ও ইসমাইল আকন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোঃ সোহরাব হোসেন, এম ফরহাদ হোসেন, মোঃ আরিফ হোসেন, এম এ কালাম, মঞ্জু খাঁ, আলি খান, তারেক সালাম, মারুফ, আল ইমরান, সাইফুল ইসলাম, সাইদুর রহমান বাবু, আক্তার গাজী, মাহফুজুর রহমান, রব্বানি, নুরুল ইসলাম, মো.রিয়াজ সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মি বৃন্দ।

বার্তাবাজার/এম আই