মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতার জের ধরে নেশা খেয়ে বন্ধু সুশান্ত বেপারীকে (৩২) ডেকে এনে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বন্ধু শশাংক মন্ডল (৩২)। শনিবার দুপুরে উপজেলার খালিয়া ইউনিয়নের পশ্চিম সেনদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ওই স্থানে বসে তারই রক্ত খায় নেশাখোর বন্ধু শশাংক। পরে মুমুর্ষ অবস্থায় সুশান্ত বেপারীকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে অবস্থা বেগতিক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শশাংক মন্ডলকে গ্রেফতার করে রোববার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার পশ্চিম সেনদিয়া গ্রামের নিবারন মন্ডলের ছেলে ও বর্তমান ইউপি সদস্য প্রদীপ মন্ডলের ছোট ভাই রুপা ব্যবসায়ী শশাংক মন্ডল দীর্ঘদিন যাবত নেশা করে আসছে। শনিবার দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে শশাংক ফের নেশা করে পাশাপাশি বাড়ি তার বন্ধু মৃত জগিন্দ বেপারীর ছেলে রুপা ব্যবসায়ী সুশান্ত বেপারীকে ডেকে এনে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে ওই স্থানে বসে তারই রক্ত খায়।

এসময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। শশাংক মন্ডলের হাতে থাকা ধারালো অস্ত্র ও হাতুড়ির ভয়ে কেউ এগিয়ে যেতে সাহস পায়নি। একপর্যায়ে এলাকার অনেক লোক জড়ো হয়ে তাকে আটক করে। পরে তারই বড় ভাই বর্তমান ইউপি সদস্য প্রদীপ মন্ডল রাজৈর থানায় খবর দেয়। এরপর পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। রাতে মামলা হওয়ার পর গ্রেফতার দেখিয়ে শশাংককে রোববার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

গুরুতর আহত সুশান্ত বেপারীর বৌদি সন্ধ্যা বেপারী জানায়, আমার দেবর সুশান্তকে ডেকে নিয়ে তারই বন্ধু নেশাখোর শশাংক এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করেছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত শশাংক মন্ডলের বৌদি অঞ্জনা মন্ডল জানায়, আমার দেবর অনেক দিন যাবত নেশা করে। সেই সুশান্তকে কুপিয়েছে।

রাজৈর থানার ওসি মোঃ আসাদুজ্জামান হাওলাদার জানান, অভিযুক্ত শশাংককে গ্রেফতার করে রোববার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার/জে আই