কোনো নায়িকা শাকিবকে টানতে পারবে না, বরং শাকিবই ওই নায়িকাকে টানবে- এমনই মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পলি।

এদেশের নায়িকাদের জনপ্রিয়তা প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শনিবার রাজধানীর এফডিসিতে এ মন্তব্য করেন। তিনি মনে করেন শাকিব খান গসিপ এড়াতেই বিদেশি নায়িকাদের সঙ্গে কাজ করছেন।

পলি আরো বলেন, বাংলাদেশে এখন নায়িকা সংকট। ওরকম প্রমিনেন্ট কিংবা ব্যবসাসফল নায়িকা কিন্তু এখন আমাদের ইন্ডাস্ট্রিতে নেই। কোনো নায়িকা গ্যারান্টি দিতে পারবে না যে শাকিব খানের সঙ্গে অভিনয় করে মানে শাকিব খানই ওই নায়িকাকে টানবে। নায়িকা শাকিবকে টানতে পারবে না।

বিদেশি শিল্পীর ঢাকাই সিনেমায় অভিনয় প্রসঙ্গে এক সময়ের আলোচিত এই অভিনেত্রী বলেন, বিদেশি শিল্পী যারাই আসছে তারা কিন্তু প্রত্যেকেই খুবই ফিট। পূজা চেরীর খুবই সুইটেবল, সুন্দর। বডি স্ট্র্যাকচার বলেন, কাজের ক্ষেত্রে বলেন, অভিনয় বলেন-সবকিছুই তাদের সুন্দর তাহলে অসুবিধা কী? আর বাংলাদেশে যদি ওই ধরনের নায়িকা থাকে, দর্শকপ্রিয়তা পাওয়ার জন্য যোগ্যতা রাখে তাহলে ওদের সাথে ভবিষ্যতে কাজ করবে।

বুবলী-অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের কাজ না প্রসঙ্গে পলি বলেন, এখন দুইজনের সঙ্গে তো তার পারিবারিক সমস্যা চলছে, পারিবারিক একটা কোন্দল আছে তাদের সঙ্গে তো কাজ করবে না। এছাড়াও পূজা চেরী আছে, তাকে নিয়ে কাজ করতে গিয়েও কিন্তু গসিপ হয়েছে। এখন শাকিব খান কিন্তু চাচ্ছে তাকে নিয়ে যেন গসিপটা না হয়।

শাকিব খান খবরের শিরোনাম হতে চান না- এমনটা জানিয়ে ফায়ার ছবির এই নায়িকা বলেন, বাংলাদেশের যে শিল্পীর সাথে শাকিব কাজ করছে তার সঙ্গেই তাকে জড়িয়ে নানা রসালো খবর ছাপানো হচ্ছে। যেটার হয়তো শাকিব খান খবরের শিরোনাম হতে চাচ্ছে না। এজন্য হয়তো সে বিদেশি শিল্পীদের সঙ্গে কাজ করছে।

এই মুহূর্তে পলি কোনো সিনেমায় করছেন না। অন্যদিকে, শাকিবের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। যেসবের কাজের পূর্বেই নানা আলোচনা শুরু হয়েছে।

বার্তা বাজার/জে আই