মহান বিজয় দিবস উপলক্ষে পাবনায় বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ডিসেম্বর) বেলা বারোটায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র নেতৃত্বে বিজয় মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পথসভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বাংলাদেশকে একটি দারিদ্র্য ও খোদা মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তার স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারা আরো বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর অপচেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ দলের নেতা কর্মীরা তাদের এ অপচেষ্টাকে কঠোরভাবে প্রতিহত করবে।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট বেলায়েত আলী বিল্লু, সহ-সভাপতি ইমদাদুল হক বুলু বিশ্বাস,যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, প্রচার সম্পাদক সরদার মিঠু আহমেদ, অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম, উপ দপ্তর সম্পাদক রিজভী শাওন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখা, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই