বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাইতে শুটিং শেষ করার ঠিক পরেই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সী অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। অভিনেতাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর আন্ধেরি পশ্চিমের বেলভিউ হাসপাতালে এ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, শ্রেয়াস বৃহস্পতিবার গোটা দিন সুস্থ ছিলেন। এমনকি সারাদিন ওয়েলকাম টু দ্য জঙ্গল-এর শুটিংও করেছিলেন। ‘তিনি সারাদিন শুট করেছেন, একেবারে ভালো ছিলেন এবং সেটে সবার সঙ্গে মজাও করেন। তিনি এমন কিছু সিকোয়েন্সের শুট করেছিলেন যেগুলোতে কিছুটা অ্যাকশন ছিল। শুটিং শেষ করে তিনি বাড়িতে ফিরে স্ত্রীকে জানান যে, তিনি একটা অস্বস্তি বোধ করছেন। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথে অবস্থা আরও খারাপ হয়।

তবে শ্রেয়াস বর্তমানে কেমন আছেন তা এখনও জানা যায়নি। একাধিক হিট হিন্দি এবং মারাঠি সিনেমায় কাজ করেছেন শ্রেয়াস তালপাড়ে। বিশেষ প্রশংসিত হয়েছে তার অভিনয়ও। দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়াস ৪৫টিরও বেশি সিনেমায় কাজ করেছেন।

প্রসঙ্গত, বুধবার থেকে শুরু হয়েছে ওয়েলকাম ৩-এর কাজ। শুট শুরুর আপডেট দিয়েছিলেন অক্ষয় সোশ্যাল মিডিয়াতে। ওয়েলকাম সিরিজের তৃতীয় কিস্তি ওয়েলকাম টু দ্য জঙ্গলে দেখা যাবে অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, দলের মেহেদী, মিকা সিং, রাহুল দেব, মুকেশ তিওয়ারি, শারিব হাশমি, ইনামুল হক, জাকির হুসেন, যশপাল শর্মাদেরকে।

বার্তা বাজার/জে আই