সিয়াম আহমেদ। টেলিভিশন নাটক দিয়ে অভিনয় শুরু করলেও এখন চলচ্চিত্রে পুরোপুরি মনোযোগী। একেরপর এক সিনেমায় অভিনয় করে চলছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়ক।

এবার খল চরিত্রে দেখা মিলবে তার। ভিকি জাহেদের পরিচালনায় ‘লটারি’ নামে ওয়েব সিরিজে সিয়ামকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে। ইতিমধ্যে এর শুটিং শেষ হয়েছে। ‘লটারি’ দিয়ে দীর্ঘদিন পর ‘পুনর্জন্ম’খ্যাত নির্মাতা ভিকির নির্মাণে কাজ করলেন সিয়াম।

এ অভিনেতা বলেন, এর মাঝে আমাদের একাধিক কাজ নিয়ে কথা হয়। কিন্তু সময়-সুযোগ ম্যাচ করেনি। তার সঙ্গে বেশি কাজ না করলেও আমাদের বোঝাপড়া চমৎকার।

আমার ক্যারিয়ারে সবচেয়ে ডার্ক এবং নেগেটিভ চরিত্র হতে যাচ্ছে এটি। প্রথমবার এমন চরিত্র নিয়ে আসছি। আমি জানি না দর্শক কীভাবে প্রতিক্রিয়া দেবেন, কিন্তু আমি কাজটি নিয়ে এক্সাইটেড। শিগগিরই মুক্তি পেতে যাওয়া ‘লটারি’ ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের মিশ্রণে নির্মিত।

সিয়াম ছাড়াও এতে অভিনয় করেছেন সাফা কবির, মনোজ প্রামাণিকসহ অনেকে। সিয়াম চলচ্চিত্রে রায়হান রাফীর পরিচালনায় ‘পোড়ামন ২’ ছবি দিয়ে নজর কাড়েন। পরে ব্যাক টু ব্যাক চার বছরে দশটির মতো ছবিতে অভিনয় করেন তিনি। অর্জন করেন দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বার্তা বাজার/জে আই