চলতি ডিসেম্বরে মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। সিনেমাটি মুক্তির পর থেকেই তা ঝড় তুলেছে সর্বত্র। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে সিনেমাটি। এছাড়া এ সিনেমায় ‘জোয়া’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনায় উঠে এসেছেন তৃপ্তি দিমরি। অ্যানিম্যাল সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা গেছে তাকে। অ্যানিমেলে খল চরিত্রে অভিনয়ের পর নিজে আলোচনায় থাকতে পেরে বিষয়টি বেশ উপভোগ করছেন তৃপ্তি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তৃপ্তি দিমরি জানান, এতদিন ভালো চরিত্রে অভিনয় করার পর এই ‘ভিলেন এরা’ বেশ উপভোগ করছেন তিনি।

সংবাদ সংস্থা আএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, অ্যানিম্যান সিনেমায় জোয়া চরিত্রটি আমি নিঃসন্দেহে প্রচণ্ড উপভোগ করছি। আমি সবসময় এমন চরিত্রে অভিনয় করতে চেয়েছি যা চ্যালেঞ্জিং। এটা একেবারেই তেমন একটি সিনেমা।

তৃপ্তির কথায়, আমি সবসময় ভালো মানুষের চরিত্রে অভিনয় করেছি। তবে এই প্রথমবার এমন একটা চরিত্রে অভিনয় করলাম যেটা নেতিবাচক। আসলে এমন চরিত্রের পৃথিবীতে প্রবেশ করার অনুভূতি খুবই উপভোগ্য।

অ্যানিমেলের শ্যুটিংয়ের আগে জোয়া চরিত্র নিয়ে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে তার আলোচনা নিয়েও কথা বলেন তিনি। তৃপ্তি বলেন, যখন এই প্রজেক্টে সই করছিলাম তখনই আমার পরিচালকের সঙ্গে কথা হয়। তিনি আমাকে বলেন, জোয়া একটি নেতিবাচক চরিত্র, কিন্তু পরিচালক হিসেবে আমি এই চরিত্রের চোখে কোনো নেতিবাচকতা দেখতে চাই না।

তৃপ্তি আরও বলেন, পরিচালক আমাকে বুঝিয়ে দেন যে, সামনের মানুষটিকে খুন করার ইচ্ছা বা পরিকল্পনা করা সবটাই থাকতে হবে আমার চরিত্রে। কিন্তু চোখে শুধু থাকবে ভালোবাসা। পরিচালক আমাকে বলেছিলেন, তিনি চান দর্শক যেন জোয়া চরিত্রটির মাঝে শুধু নিষ্পাপ মানুষটিকে দেখে।

এই অভিনেত্রী বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং ও উত্তেজনাপূর্ণ, দুটিই ছিল। আমার মনে হচ্ছিল যে এটা এক্সপ্লোর করতে বেশ মজা লাগবে। আমার মনে হয় পরিচালকের চাওয়া অনুযায়ী সিনেমায় আমি সেটি ফুটিয়ে তুলতে পেরেছি।

বার্তা বাজার/জে আই