চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি বিয়ে করেছেন এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং তার দুই বছরের একটি পুত্রসন্তান রয়েছে যার নাম আয়াত। তার স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি একজন জাহাজ ব্যবসায়ী।

তবে আজ (বুধবার) একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পপির ‘কথিত’ স্বামী সেই জাহাজ ব্যবসায়ী আদনান উদ্দিন কামাল। নায়িকাকে বিয়ের খবর ‘মিথ্যা’ দাবি করে পুরো বিষয়টি তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন তিনি।

শুধু তাই নয়, ব্যক্তিজীবনে এই ব্যবসায়ী বিবাহিত। তার তিনটি সন্তানও রয়েছে। পপির সঙ্গে বিয়ের খবর তার স্ত্রী উপভোগ করছেন বলেও মন্তব্য করেছেন আদনান উদ্দিন।

তার ভাষায়, পপি আমাদের পারিবারিক বন্ধু। তাকে বিয়ের প্রশ্নই আসে না। একটা মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব ছড়াচ্ছে।

এই ব্যবসায়ী বলেন, গতকাল থেকে পপির সঙ্গে বিয়ের খবরে আমাকে রীতিমতো ভাইরাল করে দেওয়া হয়েছে। পুরো বিষয়টা আমার স্ত্রীও বেশ উপভোগ করছে।

পপিকে বিয়ে প্রসঙ্গে আদনান উদ্দিন প্রশ্ন ছুঁড়ে বলেন, পপি ম্যাডাম কী কোথাও বলেছেন, আমি তার স্বামী? গতকাল থেকে হাজারবার ফোন এসেছে। পুরো ঘটনায় আমি বিরক্ত। সংবাদমাধ্যমে এমনও অনেকে লিখেছেন, আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়েছে কিন্তু মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

পপির সঙ্গে অনুষ্ঠানে ছবি প্রসঙ্গে এই ব্যবসায়ী বলেন, ২০১৮ সালে আমার ছোটবোনের বিয়েতে এসেছিলেন তিনি। সে আমার স্ত্রীর বড় বোনের বন্ধু। শাহরুখ খানও বিয়েতে নাচতে যান, তাই বলে কী তার সঙ্গে ওই মেয়ের বিয়ে হয়ে যায়? পারিবারিক বন্ধুত্বের কারণে পপি ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ হয়। তিনি আমাদের বাড়িতে আসছেন, আমরাও কখনো গিয়েছি। তাই বলে এটাকে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার মানে হয় না।

প্রসঙ্গত, বিগত ৩ বছর ধরে নিজেকে আড়াল করে রেখেছেন চিত্রনায়িকা পপি। হঠাৎ করেই এই নায়িকার অন্তরালে চলে যাওয়া নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। যদিও সেসবের কোনো উত্তর মেলেনি। একাধিকবার তার বিয়ে ও সন্তানের খবর নিয়ে সংবাদ প্রচার হলেও পপি বরাবরই থেকে গেছেন নীরব।

বার্তা বাজার/জে আই