সরকার পতনের একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় বিএনপি-জামায়েতের ডাকা দশম দফায় সারা দেশে ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে কোনাবাড়ী থানা বিএনপি। বুধবার সকাল ৬টায় শুরু হয় এই অবরোধ। চলবে আগামী শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৬টা পর্যন্ত।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক বাইমাইল সাইনবোর্ড এলাকা থেকে মিছিলটি বের করেন কোনাবাড়ী থানা বিএনপির নেতাকর্মীরা। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ করে তারা। মশাল মিছিল শেষে রাস্তায় আগুন ধরিয়ে দিয়ে পিকেটিং করতে দেখা যায় বিএনপি নেতাকর্মীদের।

কোনাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল হোসেন বলেন, কেন্দ্রের নির্দেশে অবরোধের সমর্থনে মশাল মিছিল করা হয়। তিনি বলেন, রাষ্ট্র মেরামতের কাজ চলছে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত।

এ সময় উপস্থিত ছিলেন কোনাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম হোসেন, প্রচার সম্পাদক পিয়াস চাকলাদার, যুববিষয়ক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, ছাত্রবিষয়ক সম্পাদক ওয়াসিফ সেলিম, থানা বিএনপির সদস্য সালাম তালুকদার, কোনাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সালমান শিপু, কোনাবাড়ী থানা ছাত্রদলের সাবেক সদস্য রিফাত হোসেন উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই