আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ডা. মুরাদ হাসানের পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ও পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল এ মনোনয়নপত্র জমা দেন। এ সময় অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বাইরে অবস্থান করতে দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা চান মুরাদ হাসান নির্বাচনে প্রার্থী হিসেবে থাকুক। নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের চাপেই তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। আমরা সরিষাবাড়ী উপজেলাবাসী আগামী নির্বাচনে মুরাদকে বিজয়ী করতে সক্ষম হব।

ডা. মুরাদ হাসান জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে ২০০৮ ও ২০১৮ সালে দুবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালে নির্বাচিত হয়ে প্রথমে স্বাস্থ্য, পরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

বার্তাবাজার/এম আই