ঢাকা-১৯ আসনে (সাভার-আশুলিয়া) বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা মো: এনামুর রহমান। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সাভার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

ডা: এনামুর রহমান মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

ত্রাণ প্রতিমন্ত্রী আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৯ আসনে তাকে মনোনয়ন দিয়েছেন। সাভার ও আশুলিয়ায় প্রায় পাঁচ দশক ধরে যারা রাজনীতি করছে, তারা সবাই মনোনয়ন পত্র জমাদানকালে উপস্থিত রয়েছে এবং নৌকার সাথে আছে।

এসময় তিনি দলের সবাইকে সকল বিভেদ ভুলে সবার একত্রীত পরিশ্রমে নৌকা মার্কাকে বিজয়ী করে ঢাকা-১৯ আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কাছে ডিজিটাল বাংলাদেশের ওয়াদা করেছিলেন উল্লেখ করে ডা: এনাম বলেন, প্রধানমন্ত্রী তার ওয়াদা পালন করেছেন এবং একারণে বাংলাদেশ ‘ডিজিটালাইজড’ হয়েছে। প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন বিধায় এবারের নির্বাচনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

মনোনয়নপত্র জমা দানকালে এসময় আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাজহারুল ইসলাম, সাভার পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনি, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন মাসুদ চৌধুরী, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমি, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম প্রমূখসহ অন্যরা।

বার্তা বাজার/জে আই