কক্সবাজারের টেকনাফ থানাধীন তুলাতলি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটক ব্যক্তি হলো টেকনাফ উপজেলার হৃীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জাদীমুরা গ্রামের আবদুল করিমের পুত্র আব্দুল গফুর (৪৪)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য কক্সবাজারের টেকনাফ থানাধীন সদর ইউনিয়নের তুলাতলি ঘাটের উত্তরে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে মাদকপাচারকারী চক্রের একটি দল অবস্থান করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ২৬ নভেম্বর রাতে র‌্যাব-১৫, সিপিএসসি’র আভিযানিক দল তাৎক্ষণিক অভিযান চালিয়ে উক্ত এলাকা থেকে দৌড়ে পালানোর চেষ্টাকালে আব্দুল গফুর নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত গফুর তার নাম-ঠিকানা প্রকাশসহ নিজেকে মাদক কারবারী হিসেবে পরিচয় দেয় এবং তার সাথে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ গ্রেফতারকৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

বার্তা বাজার/জে আই