কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ১৪নং আলকরা ইউনিয়নের সোনাইছা এলাকায় বিশেষ অভিযানে ৫২ কেজি গাঁজাসহ ০২ জন আসামীকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই(নিঃ)আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সনিয়ে ২৭ই নভেম্বর রাত ০৮.৪০ মিনিটে চৌদ্দগ্রাম থানাধীন ১৪নং আলকরা ইউনিয়নের সোনাইছা এলাকায় ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনার সময় ০১টি মিনি কাভার্ডভ্যান গাড়ী থামানোর জন্য সংকেত দেয়, ড্রাইবার গাড়িটি থামিয়ে ড্রাইভার ও তার সহযোগী পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় মোঃ শফিক ওরফে মনা (৪২) ও মোঃ দেলোয়ার হোসেন টিটু (৪৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের মিনি কাভার্ড ভ্যান গাড়ী তল্লাশী চালিয়ে গাড়ির পিছন থেকে ৫২ (বায়ান্ন) কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মিনি কাভার্ডভ্যান গাড়ি উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ শফিক ওরফে মনা (৪২) চান্দিনা থানার উজিরপুর (দক্ষিণপাড়া, জিল্লু আহমদের বাড়ী) গ্রামের মৃত অলি উল্লাহ র ছেলে, অপর আসামী মোঃ দেলোয়ার হোসেন টিটু (৪৫) নোয়াখালী সদর (সুধারাম) থানার ০৮নং ওয়ার্ড(ওয়াবদা কলোনীর পাশে, শতীশ পালের বাড়ি)ছোট শ্রীরামপুর গ্রামের মৃত এমরান হোসেনের ছেলে। আসামী মোঃ দেলোয়ার হোসেন টিটু র বিরুদ্ধে পূর্বের ০১ টি মাদক ও ০১ টি প্রতারণার মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা তন্ময় বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হবে।

বার্তা বাজার/জে আই