কুমিল্লার দুই উপজেলা ব্রাহ্মণপাড়া ও দাউদকান্দিতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে এই দুটি দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মনপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের বনানী এলাকার প্রবাসী শামসুল আলমের মেয়ে সিনথিয়া আক্তার (২) এবং একই এলাকার হাসান মিয়ার মেয়ে হাসিবা আক্তার (২) পুকুর পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। তারা দুজনে আপন চাচাতো বোন

অপরদিকে আজ সোমবার দুপুরে দাউদকান্দি উপজেলার নোয়াগাঁও গ্রামে বাড়ির পাশের ডোবার পানিতে পড়ে সাহিদুল হক (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার ওয়াছেক হকের ছেলে।

স্থানীয় সাংবাদিক মিজানুর রহমান ও মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বাড়ির পাশে পুকুরের পাড়ে খেলতে যায় সিনথিয়া ও হাসিবা। পরে পরিবারের লোকজন তাদের খোঁজাখুজি করে না পেয়ে বাড়ির উত্তর পাশে পুকুরে গিয়ে দেখেন সিনথিয়া ও হাসিবা পানিতে ভাসছে। স্বজনরা তাদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দাউদকান্দি ও ব্রাহ্মনপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ বিষয়টি তাদের জানা নেই। তাছাড়া কেউ কোনো অভিযোগ করেনি।

বার্তা বাজার/জে আই