উৎসব ও আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হলো চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩ ইংরেজি। শনিবার (২৫ নভেম্বর) রাতে বার্তাবাজারকে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর ও চট্টগ্রাম নিমতলা লায়ন্স ক্লাবের স্টেডিয়াম প্রতিনিধি সোহেল আহমেদ।

তিনি জানান, সকাল থেকে আরম্ভ হওয়া চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সকলের উপস্থিতি ও আন্তরিকতায় অত্যন্ত সুস্থ সুন্দর ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া পরিষদের কার্য নির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩ ইংরেজি।

তিনি আরও বলেন, এবারের সিজেকেএস কার্য নির্বাহী পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন গত তিনবারের সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন। সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন চারজন- মোঃ হাফিজুর রহমান, সৈয়দ আবুল বশর, এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী। প্রবল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াইয়ে অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে জয় লাভ করেন সৈয়দ সাহাব উদ্দিন শামীম।

যুগ্ম সম্পাদকের দুটি পদে নির্বাচিত হয়েছেন, মোহাম্মদ আমিনুল ইসলাম ও অহীদ সিরাজ চৌধুরী স্বপন। এছাড়া কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর।

নির্বাহী সদস্যের পদে যারা নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন, গোলাম মহিউদ্দিন হাসান, মোহাম্মদ শাহজাহান, এ কে এম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ দিদারুল আলম, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, আখতারুজ্জামান, রাশেদুর রহমান মিলন, নাসির মিয়া, সৈয়দ মোহাম্মদ তানসীর, আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান, এনামুল হক ও আলমগীর পারভেজ ।

নির্বাহী সদস্য সংরক্ষিত (মহিলা) পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন রেখা আলম চৌধুরী এবং রেজিয়া বেগম। উপজেলার সংরক্ষিত দুটি সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ও প্রদীপ কুমার ভট্টাচার্য্য।

বার্তা বাজার/জে আই