আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিহাট জেলা শাখা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল তিনটায় ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রেলস্টেশন সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে একত্রিত হয়ে মিছিল শুরু করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিশন মোর চত্তরে গিয়ে শেষ হয়। সেখানে দায়িত্বশীল নেতার বক্তব্য দেন।

তারা বলেন, ২০১৪,২০১৮ সালের মত তামাসার নির্বাচন এবার আর হতে দেওয়া হবে না। এদেশের মানুষের চাওয়া আগামী নির্বাচনটি যে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়। কিন্তু সরকার সেগুলোকে কর্নপাত না করে একদলীয় সরকারের অধীনে নির্বাচন করার নীল নকশা বাস্তবায়ন করে চলছে। এভাবে এগোতে থাকলে দেশের সাধারণত মানুষ নির্বাচনকে প্রতিহত করবে।

বিক্ষোভ মিছিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখা সভা ইব্রাহিম খলিল সেক্রেটারী আলহাজ মুকসেদুল ইসলাম সহ বেশ কয়েকজন নেতা বক্তব্য দেন। বক্তব্য শেষে মোনাজাত করার মাধ্যমে কর্মসূচির সমাপ্ত হয়।

বার্তাবাজার/এম আই