ঘাটাইল পৌর সভার সাবেক মেয়র শহিদুজ্জামান খান বর্তমান মেয়রের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন অভিযোগে মানব বন্ধনের বিরুদ্ধে বুধবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় সংবাদ সম্মেলন করেছে বর্তমান মেয়র আব্দুর রশিদ মিয়া।

পৌর সভা কতৃপক্ষ আয়োজিত, পৌর সভা কক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ভিত্তিহীন এমনকি তার দির্ঘদিনের সুনাম ক্ষুন্ন করার জন্য সাবেক মেয়র এ কাজ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, ঘাটাইল প্রেসক্লাবে সভাপতি দৈনিক যুগান্তর ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমান, সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ ঘটাইল প্রতিনিধি রবিউল আলম বাদল, সহসভাপতি, দৈনিক যায়যায়দিন ঘাটাইল প্রতিনিধি উত্তম কুমার আর্য্য, দৈনিক সকালের সময় ঘাটাইল প্রতিনিধি আবু শোয়েব ডন, দৈনিক যুগধারা ঘাটাইল প্রতিনিধি নজরুল ইসলাম চাঁন, দেশ টিভি টাঙ্গাইল প্রতিনিধি আতিকুর রহমানসহ ইলেট্রোনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় পৌর সভার নামীয় (বায়নামুলে) ২ একর ২১ শতক জমি বর্তমান মেয়র আব্দুর রশিদ মিয়া, কাউন্সিলর শামীম, হিসাব রক্ষক হেলাল কতৃক তিনজনে গোপনে অবৈধ ভাবে জমি দলিল করে নেন।দলিল বাতিল করণ এবং জমি পৌর সভার নামে ফিরিয়ে দেবার দাবীতে মানব বন্ধন করেন।

বার্তাবাজার/এম আই