চট্টগ্রামের ফটিকছড়িতে ওসমান গনি (৮৮) নামে এক বৃদ্ধ হত্যার শিকার হয়েছেন। স্থানীয় বিবিরহাট বাজারের পাশে ডোবার মধ্যে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১০ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নিহত ওসমান গনি পাইনদং গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি চার সন্তানের জনক। ওসমান গনির পরিবারের অভিযোগ স্থানীয় আওয়ামীলীগ নেতা মামুনুর রহমান এই হত্যাকান্ডে জড়িত।

ওসমান গনির পরিবার জানায়, স্থানীয় আওয়ামীলীগ নেতা মামুনুর রহমান প্রতিশোধ পরায়ণ হয়ে এই হত্যাকান্ড ঘটায়। মৃত ওসমান গনির পরিবারের অভিযোগ, ওসমান গনির ছেলে মোহাম্মদ মহিউদ্দিনের সাথে মামুনুর রহমানের ব্যাবসায়িক সম্পর্ক ছিল। পাওনা টাকা না পেয়ে মহিউদ্দিন মামুনুর রহমানের বিরুদ্ধে মামলা করে। যার কারণে মামুনুর রহমান স্থানীয় নির্বাচন প্রার্থী হওয়ার অযৌগ্য বিবেচিত হন। এতে ক্ষিপ্ত হয়ে মামুনুর রহমান গং মহিউদ্দিনের পিতা ওসমান গনিকে হত্যা করেন বলে মৃতের পরিবারের অভিযোগ।

এ বিষয়ে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার থেকে অভিযোগ পাওয়া গিয়েছে এবং এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামিদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।