দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বিক্রির সময় এক যুবককে আটক করেছে র‌্যাব-১৩। তার কাছে থেকে জব্দ করা হয়েছে ৫৪৫ পিস ইয়াবা। যার স্থানীয় বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বুলাকীপুর ইউনিয়নের হরিপাড়া বাজার এলাকা থেকে ওই যুবককে আটক করে দিনাজপুর ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় শুক্রবার রাতে দিনাজপুর র‌্যাব ক্যাম্পের উপ সহকারী পরিচালক জহুরুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে আসামীকে থানায় হস্তান্তর করেছেন।

গ্রেপ্তার ওই যুবক হলেন সজিব হাসান (২৩)। সে পাশ্ববর্তী হাকিমপুর উপজেলার রিকাবী-চকচকা গ্রামের সহিজার রহমানের ছেলে।

র‌্যাব জানায়, শুক্রবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ভাদুরিয়া বাজারে তাদের একটি দল টহল ডিউটি করছিল। এ সময় তারা জানতে পারেন ঘোড়াঘাট উপজেলার হরিপাড়া বাজারে মাদক সহ মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। র‌্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়ে সন্দেহভাজন যুবককে আটক করে। ওই যুবকের পকেট থেকে তিনটি পৃথক এয়ার টাইট পলি প্যাকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে বাহিনীর সদস্যরা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘শুক্রবার রাতে জব্দকৃত  ইয়াবা সহ আসামীকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। তারা বাদী হয়ে একটি মামলা করেছে। শনিবার সকালে আসামীকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।’

বার্তাবাজার/এম আই