মালয়েশিয়ার কুয়ালালামপুরের তিতিওয়াংসার জালান তিয়ারার একটি বিলাসবহুল কনডোমিনিয়ামের ১২তলা থেকে লাফিয়ে পড়ে ১৪ বছর বয়সী এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার (২৯ আগষ্ট) রাত ৮টার দিকে কুয়ালালামপুরের তিতিওয়াংসা এলাকার এসকে স্তাপাকের জালান তিয়ারার বি ব্লকের একটি বিলাসবহুল কনডোমিনিয়ামে এ দুর্ঘটনা ঘটে।

ওয়াংসা মাজু জেলা প্রধান পুলিশ সুপার আশারি আবু সামাহ জানান, মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে ওই ভবন থেকে একজনের পড়ে যাওয়ার খবর পান তিনি। এরপর ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ বি ব্লকের রাস্তায় ১৪ বছর বয়সী ওই কিশোরীর মৃতদেহ পড়ে থাকতে দেখে। তার মাথাসহ পুরো শরীরে গুরুতর আঘাত ছিল।

রাত ৮টা ৪০ মিনিটে চিকিৎসক ওই কিশোরীকে মৃত ঘোষণা করেন। তবে তদন্তের স্বার্থে পুলিশ নিহত বাংলাদেশি কিশোরীর পরিচয় জানায়নি।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী একজন স্কুলছাত্রী। সে তার মা ও বোনের সঙ্গে ওই ভবনের ১২তলার একটি ইউনিটে বসবাস করত। ঘটনার সময় তার মা ও বোন বাসায় ছিল বলে ধারণা করা হচ্ছে। মালয়েশিয়ার একটি ব্যাংকে কাজের চুক্তি শেষ হওয়ার পর ভুক্তভোগীর বাবা বাংলাদেশে চলে আসেন।

প্রাথমিক তদন্তে, নিহতের বাসায় এখন পর্যন্ত কোনো অপরাধমূলক উপাদান পাওয়া যায়নি এবং মামলাটি ‘আকস্মিক মৃত্যু’ হিসেবে শ্রেণিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুয়ালালামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বার্তা বাজার/জে আই