সিরাজগঞ্জের সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের স্বশরীরে উপস্থিত হয়ে লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ আগষ্ট) সকাল ১১ ঘটিকায় জেলা শহরের শহীদ শেখ রাসেল স্মৃতি পৌর শিশু পার্ক সংলগ্ন স্থানে সদী উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজ উদ্দীন, সদর সমাজসেবা কর্মকর্তা মো: সোহেল রানা, সদর উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম সজল, জেলা পরিষদ সদস্য একরামুল হকসহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

লাইভ ভেরিফিকেশনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ কাওয়াকোলা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এর সকল ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় ফেরত দিয়ে দেয়।

মূলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।

বার্তা বাজার/জে আই