নানা নাটকীয়তা শেষে ঝিনাইদহের শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকূপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই এই কমিটির নতুন দায়িত্বপ্রাপ্তদের হাতে হস্তান্তর করেন।

এতে ধলহরাচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাসকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি নাসির খান,যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু,শামীম হোসেন মোল্লা,ব্যারিস্টার তানভীর হাসান জিসান হাই। সদস্য পদে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা।

মৌখিক ভাবে উল্লেখ করা হয়েছে,আগামী ১৫ দিনের মধ্যে শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি জেলা আওয়ামীলীগের দপ্তরে জমা দিতে হবে।

শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মতিয়ার রহমান বিশ্বাস জানান,দীর্ঘদিন ধরে শৈলকূপা উপজেলা আওয়ামী লীগ নেতৃত্বশুন্য ছিল। এতে করে কেন্দ্রীয়সহ নানা কর্মসূচি পালন করতে ব্যাঘাত ঘটছিলো।

আমা আশা করি নতুন নেতৃত্বের মাধ্যমে দলকে শক্তিশালী করে সবাই কাধে কাজ মিলিয়ে কাজ করে যাবেন। আমাকে সভাপতি পদ দেওয়ার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপিসহ দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দের কাছে আমি কৃতজ্ঞ। হয়েছে। দলকে সামনে এগিয়ে নিতে ও স্মার্ট শৈলকূপা গঠনে সকলকে একসাথে নিয়ে কাজ করে যাবো।

বার্তাবাজার/এম আই