পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার রাতে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, উপ দপ্তর সম্পাদক ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সদস্য রিজভী শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সদস্য ইমরোজ খন্দকার বাপ্পী, আবুল কালাম আজাদ, ইমরান শেখ, রেজাউল করিম মুরাদ, আরমান হোসেন , সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবায়ের বিশ্বাস অন্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে কেককাটার পর সজিব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার/জে আই