ঝিনাইদহে কোচিংয়ে যাওয়ার কথা বলে বাড়ি ফিরে আসেনি মোস্তফা মাহিন (১৪) নামের এক কিশোর। ছেলের চিন্তায় মা রেক্সোনা পারভিন বার বার মূর্ছা যাচ্ছেন। সোমবার (২৪ জুলাই) দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। এ ঘটনায় মাহিনের বাবা লুৎফুল ইসলাম মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি সুত্রে জানা গেছে, ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লুৎফুল ইসলাম ও রেক্সোনা পারভিন দম্পত্তির বড় ছেলে মোস্তফা মাহিন।

সে ঝিনাইদহ সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। দুই ভাইবোনের মধ্যে মাহিন বড়। স্কুল ও কোচিং ছাড়া সে খুব একটা বাড়ি থেকে বের হয় না। অন্যান্য দিনের মতো সোমবার নিজের সাইকেলটি নিয়ে কোচিংয়ে বেরিয়ে পড়ে। এরপর আর বাড়ি ফেরেনি সে। তার গায়ের রঙ উজ্জল শ্যমলা। উচ্চতা প্রায় ৫ ফুট ৪ ইঞ্চি। গায়ে ছিল কাঠালি রঙয়ের ফুল প্যান্ট ও ছাই রঙয়ের হাফহাতা গেঞ্জি।

মাহিনের পিতা লুৎফুল ইসলাম জানান, ওর মা অসুস্থ হয়ে পড়েছে। এখনো পর্যন্ত মাহিন বাড়ি না ফেরায় পরিবারে দুশ্চিন্তা বাড়ছে। সকল আত্মীয়-স্বজন, বন্ধুদের বাড়ি ও হাসপাতালে খবর নেওয়া হয়েছে। কোথাও তাকে পাচ্ছি না। কেউ যদি মাহিনের সন্ধান পান তবে ০১৭১৬৯৭৭৮৬৭ এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানায় ডিউটি অফিসার সোনালী রানী জানান, এ বিষয়ে মাহিনের পিতা থানায় ডায়েরি করেছেন। পুলিশ থানায় থানায় ছবিসহ ম্যাসেজ দিয়ে বার্তা পাঠিয়েছে।

বার্তা বাজার/জে আই